content="latest news,current news headline,national news,local news today,latest online news,breaking news,bangla news,online bangla news,news,morning news,bangla top news" content="hridoy khan" ইরানের মরোক্কোর কঠোর প্রতিদ্বন্দ্বী - ONLINE BANGLA SITE

ইরানের মরোক্কোর কঠোর প্রতিদ্বন্দ্বী




ইরানের দ্বিতীয়ার্ধে এবং মরোক্কোর কঠোর প্রতিদ্বন্দ্বী গ্রুপের ম্যাচে বিশ্ব কাপের মানদণ্ডের তুলনায় বেশ কিছুটা কম ছিল। প্রতিটি পক্ষই তিনটি বিকল্প ব্যবহার করে; শুধুমাত্র একটি বুকিং ছিল; কোন গোল স্কোর ছিল। স্পেন এবং পর্তুগালের একটি দল, উভয় দল সম্ভবত তিনটি গুরুত্বপূর্ণ পয়েন্ট চুরি করতে এবং 0-0 টাই ভঙ্গ করার জন্য আগ্রহী ছিল। খেলা 90-মিনিটের চিহ্ন পৌঁছেছে, চতুর্থ সরকারী অতিরিক্ত সময় ছয় মিনিট নির্দেশ করতে ইলেকট্রনিক বোর্ড উত্থাপিত।

এটা 14 মিনিট পড়া উচিত।

এটা কোন গোপন বিষয় নয় যে ফুটবলের স্টপপন্থের সময় প্রায়ই ভুল হয়, তবে ঠিক কতটা অকার্যকর তা জানা সহজ নয়। এই ফুটবল জন্য অনন্য - বিশেষ করে যখন অন্যান্য প্রধান ক্রীড়া বিরুদ্ধে অনুষ্ঠিত হয়। বাস্কেটবলে, দশম দশের সেকেন্ড স্থিরীকৃত হতে পারে এবং সঠিকভাবে নির্ভুলতার জন্য পর্যালোচনা করা যায়। ফুটবল, পাণ্ডিত্য এবং ভক্তরা তাদের ক্লক ম্যানেজমেন্টের নানান দিক দিয়ে কোচকে পরিমাপ করে। কিন্তু দর্শনার্থীদের কোনও অফিসিয়াল ঘড়ি ছাড়াই এবং কোন ডেডিকেটেড টাইমারপেরার না থাকায় প্রতিটি ফুটবল খেলার সময়কাল রেফারিের বিবেচনার ভিত্তিতেই হয়। এটি, পরিবর্তে, খেলোয়াড় এবং টিম হিসাবে কৌশলকে প্রভাবিত করে যা একটি গেমের জন্য উত্সাহ প্রদান করে যাতে স্টলগুলি খুঁজে পাওয়া যায়।

এই মনের মধ্যে, আমরা প্রতি অর্ধেক সময়ে রেফারি 'স্টপ পেজ সময় সিদ্ধান্ত, সঠিকতা বা তার অভাব পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে। একটি stopwatch এবং রোগী timekeepers একটি দল ব্যবহার করে, পাঁচটি ThousEight বিশ্বকাপের অভিনয় প্রথম 32 গেম সময় নিখুঁতভাবে ট্র্যাক এবং শ্রেণীভুক্ত - সমস্ত মধ্যে 3194 স্টপ পজিশন, বা প্রতি 58 সেকেন্ডের প্রতিটি।

আমাদের ফলাফলগুলি নিশ্চিত করেছে যে আগামি ভক্তরা ইতিমধ্যেই জানতে পেরেছেঃ প্রকৃত স্টপপোজ সময় হল কতটা সময় খেলাটি আসলে বন্ধ হয়ে গিয়েছিল তা ভয়ানক অকার্যকর পরিমাপ। এই 32 টি গেমসের জন্য বোর্ডে গড় যোগ করা সময় ছিল 6: 6, যা উভয় অর্ধেক অন্তর্ভুক্ত। আমাদের হিসেব অনুযায়ী - যা ফিফার নিয়মগুলি মেনে চলছে - প্রতিটি খেলার সাথে যোগ হওয়া উচিত ছিল 13:10। এর মানে হল সবচেয়ে বেশি গেমের জন্য স্টপপন্থের সময়টি প্রায় অর্ধেকই হওয়া উচিত।

ONLINE BANGLA SITE / 28 JUNE 2018

2 comments:

  1. There is so much in this article that I would never have thought of on my own. Your content gives readers things to think about in an interesting way.
    UFA800

    ReplyDelete
  2. I enjoy your own personal distribute. It really is fantastic to ascertain someone describe inside terms inside the heart along with quality concerning this crucial matter could possibly be quickly seen. ข่าวฟุตบอลพรีเมียร์ลีก ข่าวฟุตบอลพรีเมียร์ลีก

    ReplyDelete

Theme images by Petrovich9. Powered by Blogger.